Privacy Policy

 

 
  • আমরা কোনো ইকমার্স প্রতিষ্ঠান না। কারন আমরা অনলাইনে অর্ডার নেইনা। ক্রেতা আমাদের অফিসে এসে জাচাই করে মেশিন  নগদ টাকায় কিনে বা অর্ডার দিয়ে নির্ধারিত ডেলিভারি ডেটে নিয়ে যায়।
  • আমাদের কাছে সবসম সব মেশিন রেডি থাকেনা। যেই মেশিন গুলো বেশি চলে আমরা সেগুলা রেডি রাখি। আপনি এসে নগদে সেইগুলা কিনতে পারবেন। তবে আপোনি যদি চান ত অর্ডার করে আপনার চাহিদা অনুযায়ী যেকোনো মেশিন নিতে পারবেন। আপনারা চাইলে আমাদের সাথে যোগাযোগ করে অফিসে আসতে পারেন।
  • আমাদের অফিসের নাম্বার ২টা, অন্য কোনো নাম্বারে যোগাযোগ বা অর্থ লেন দেন করলে আমরা দায়ি না। যেকোনো অংকের টাকা দেয়ার আগে আমাদের নাম্বারে যোগাযোগ করবেন।
  • আমাদের কাছে যেই মেশিন রেডি নেই সেটা যদি কিনতে চান তাহলে কিছু টাকা এডভান্স দিতে হয়। এডভান্সের পরিমান আপনার ইচ্ছা । ১ লক্ষ টাকার মেশিন আপনি ৫/১০ হাজার এডভান্স দিলেও হবে।
  • এডভান্সের টাকা ফেরত দেয়া হয়না তবে যদি কথা ও কাজে মেশিনের মিল না থাকে তাহলে এডভান্সের টাকা চাইলে নগদ ফেরত নিতে পারবেন।
  • আমরা মেশিনে ডেলিভারি দেয়ার সময় কাস্টমার কে প্রশিক্ষন দেই, এতে আলাদা কোনো টাকা দিতে হবে না। মেশিন সেটাপের পরে যদি কখনো মনে হয় মেশিন স্টহিক ভাবে কাজ করেনা ত সরাসরি আমাদের সাথে যোগাযোগ করবেন। আমরা কথা ও কাজের মিল রাখি
  • কোরিয়ার সার্ভিসে যদি মেশিন নিতে চান তাহলে আমরা চ্যাক করে পাঠিয়ে দিব সমস্যা নেই। কিন্তু কোরিয়ার সার্ভিসে নিতে নিতে যদি কোনো প্রকার সমস্যা হয় তা নিজ দায়িত্বে নিতে হবে। 
  • আমাদের প্রায় সকল মেশিনের ১.৫ বছরের ওয়ারেন্টি পাবেন। ছোটো মেশিনের ক্ষেত্রে পাঠিয়ে দিবেন আমরা সার্ভিসিং করে আবার পাঠিয়ে দিব। বড় মেশিনের ক্ষেতে আপনি আসা যাওয়ার গাড়ি ভাড়া দিলে আমরা আমাদের লোক আপনার এলাকায় গিয়ে সার্ভিসিং করে দিবে। 
  • ১.৫ বছরের পরে আপনি খরচ দিলে আমরা পনার মেশিন সার্ভিসিং করে দিব।
  • আমাদের যদি টাকা পাঠান তাহলে অবশ্যই আগে যোগাযোগ করে নিবেন
  • কিছু টাকা এডভান্স নেই কারন অনেকেই আজথা অর্ডার করে। আমরা মেশিন পাঠিয়ে দিলে রিসিভ করে না। তাই আমরা কিছু টাকা এডভান্স নেই। 

আপনাদের কিছু প্রশ্ন ও উত্তরঃ

প্রঃ মেশিনের অর্ডার করলে এডভান্স দিব কেনো?
উঃ আসলে ভাই, আমাদের কাছে অনেক মেশিন রেডি থাকে। তবে যেই মেশিনের চাহিদা কম সেগুলা আমরা রেডি রাখিনা। কেও ত চায়না টাকা আটকে রাখতে তাইনা? তাই আপনি যদি এমন মেশিনের অর্ডার করেন যেটা চলে কম, সেক্ষেত্রে আমাদের এডভান্স দিতে হয়। ( যেই মেশিন রানিং এই মেশিনের অর্ডার দিলে এডভান্স লাগেনা কারন আপনি না ইলে আরেক জন নিবে আমাদের সমস্যা হবে না)

 
প্রঃ আপনারা আমাদের কাছে এডভান্স নেন তার মানে আপনারা কাস্টমারের টাকায় ব্যবসা করেন। নিজের টাকায় ব্যবসা করেন না কেনো?
উঃ দেখেন ভাই, মনে করেন আপনি একটা ১৬৫০০০ টাকা মেশিন অর্ডার করলেন। আপনি কি আমাকে ১৬৫০০০ টাকায় এডভান্স দিবেন? আপনি হয়তো আমাকে ১০/২৫ হাজার এডভান্স দিবেন। ত ভাই বাকি টাকা কে দিছে? আমরা আপনার থেকে এডভান্স নেই যাতে আপনি অজথা আমাদের অর্ডার না দেন। দেখাযায় এমন একটা মেশিনের অর্ডার দিলেন যেটার মার্কেটে চাহিদা নাই। আপনি হুদাই অর্ডার দিলেন আর আমরা আপনার জন্য অর্থ ও সময় দিয়ে মেশিন রেডি করলাম। পরে আপনার ফোন বন্দ, এখন আমরা কি করব? কিছু কিছু জিনিস একাই চিন্তা করতে হবে, আমার জায়গায় আপনি হইলে কি করতেন সেটা নিজে নিজে চিন্তা করেন। আমরা অল্প কিছু টাকা নেই যাস্ট অন্তত টাকার মায়ায় অজথা অর্ডার যাতে না দেন।

প্রঃ টাকা দিলে যদি টাকা মাইরা দেন?
উঃ আমরা ত কোনো ইকমার্স প্রতিষ্ঠান না। আপনি সরাসরি আমাদের অফিসে আইসা দেইখা অর্ডার দিবেন। আমাদের অফিসে আপনার এডভান্সের চাইতেও বেশি টাকার মেশিন থাকে সেটা দেইখা নাহয় টাকা দিবেন সমস্যা কি? এছারাও আমরা ২০১২ সাল থেকে ব্যবসা করতেছি এখনো বাগিনাই  😀😀 আর ভাই বাগার হইলে আমরা ঢাকায় ব্যবসা করতাম, এতে কাস্টমার ও বেশি পাইতাম বাগতে সহজ হইত কারন কেও আমাকে চিনে না। আপনারা জানেন আমাদের  প্রতিষ্ঠান রাজেন্দ্রপুর রেলগেইট, গাজীপুর এ। রাজেন্দ্রপুর হচ্ছে আমার বাড়ী। বাড়ির কাছে কেও ২নাম্বারি ব্যবসা করে? এছাড়াও এলাকায় যাকে ইচ্ছা আমাদের নামে জিজ্ঞেস করতে পারেন (ভাড়াটিয়া বাদে)

প্রঃ ভাই ফোন দিলে ত ধরেন না!!
উঃ  ভাই আমাদের ২ জন লোক আছে ফোন ধরার, আমাদের প্রতিদিন আপনাদের দোয়ায় মিনিমাম ৩০০০/৩৫০০ ফোন আশে। আমরা অধিকাংশ ফোন রিসিভ করি তবে হাতে গুনা কিছু ফোন মিস হয়। একটা জিনিস চিন্তা করুন যদি ফোন না দরি ত ব্যবসা করি কিবাবে? এছাও ফোন দিয়ে না পাইলে আমাদের imo, whatsApp, Facebook page আছে সেখানে মেসেজ দিলে রিপ্লাই পাবেন সিউর। 

প্রঃ ভাই এই গুতা কি লিখলেন?
উঃ আসলে ভাই সবাই ত এক না। অনেক কাস্টমার আমাদের ফোন দিয়ে এইগুলা জিজ্ঞেস করে তাই ক্লিয়ার করার চেস্টা করেছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ